ইতিহাস কাউকে ক্ষমা করে না, জুলুমের বিচার হবেই: রিজভী

  

পিএনএস ডেস্ক : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতার মোহে আওয়ামী লীগ সরকার রাজনৈতিক কৃষ্টি কালচার দেশ থেকে বিতাড়িত করছে। কিন্তু ইতিহাস কাউকে ক্ষমা করে না। এ জুলুমের বিচার একদিন হবেই।

রোববার (১১ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টন কার্যালয় এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, সেদিন বেশি দূরে নয় যেদিন দেশবাসী ক্ষমতাসীনদের রাষ্ট্র দাসত্ব থেকে মুক্তি পাবে। বাংলাদেশের মানুষ মিডনাইট সরকারের প্রথম দেখতে পাবে।

তিনি বলেন, দেশের কোটি কোটি মানুষের প্রত্যাশা ছিল পবিত্র ঈদুল আযহার পূর্বেই মিথ্যা সাজানো মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন। কিন্তু ভোটের আগের রাতে সরকার প্রধানের হুকুমেই তাকে জামিন দেয়া হয়নি। তিনি গুরুতর অসুস্থ হলেও এখনো পর্যন্ত তার চিকিৎসা মেলেনি। তাকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য দলের পক্ষ থেকে পরিবারের পক্ষ থেকে পছন্দের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর দাবি জানানো হলেও সরকার তোয়াক্কা করছে না।

বিএনপির যুগ্ম মহাসচিব আরও বলেন, চার বারের সাবেক প্রধানমন্ত্রী ও দু'বার সংসদের বিরোধীদলীয় নেতা এবং বাংলাদেশ একটি বৃহৎ রাজনৈতিক দলের প্রধানকে কারাগারে আটকে রেখে সুচিকিৎসা না দিয়ে নিষ্ঠুর নির্যাতন করে সর্বোচ্চ প্রতি হিংসা চরিতার্থ করা হয়েছে।

তিনি বলেন, দেশবাসীসহ আমরা ব্যথিত দুঃখিত বেদনার্ত। এই ঈদের আগের দিনও বেগম খালেদা জিয়ার মুক্তি মেলেনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech