ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ফের ধর্ষণ, যুবক গ্রেফতার

  


পিএনএস ডেস্ক : কুমিল্লার দেবীদ্বারে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসা ছাত্রীকে (১১) ধর্ষণ করার ভিডিও ইন্টারনেট ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েক দফা ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফয়েজ উল্লাহ (২৪) নামে এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ফয়েজ উল্লাহর মোবাইল ফোনে ধারণ করা ধর্ষণের ওই ভিডিও ক্লিপটি উদ্ধার করেছে। বৃহস্পতিবার ফয়েজকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ফয়েজ উল্লাহ উপজেলার ধামতী ইউনিয়নের তেবারিয়া গ্রামের মো. আবদুল আলিম মিয়ার ছেলে। সে পাশের দুয়ারিয়া এজি মডেল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। শিশুর চাচা তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ওই শিশু ছাত্রীর চাচা জানান, ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। ফয়েজ উল্লাহ সম্পর্কে তার প্রতিবেশী চাচা হয়। এরপরও ফয়েজ বিভিন্ন সময়ে তার ভাতিজিকে উত্যক্ত করত। গত ২২ মে দুপুরে ভাতিজি ফয়েজ উল্লাহর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে। এ সময় ফয়েজ মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে। ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া এবং মানুষকে দেখানোর হুমকি দিয়ে ফয়েজ উল্লাহ কয়েকবার ওই শিশু ছাত্রীকে ধর্ষণ করে।

দেবীদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, অভিযুক্ত ফয়েজ উল্লাহকে তার বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত পূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন