চোর সন্দেহে যুবককে নির্যাতন করলো ছাত্রলীগ নেতা!

  

পিএনএস ডেস্ক: ব্যাটারি চোর সন্দেহে নারায়ণগঞ্জের আড়াইহাজারের দক্ষিণ পাড়ায় বাছেদ (৩১) নামে এক যুবককে পিটিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম এবং তার সহযোগীদের বিরুদ্ধে। আহত বাছেদ উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের ইয়ানুছ মুন্সির ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগষ্ট) ভোর ৬টার দিকে আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের সাবেক জিএস সাইফুল ইসলাম ওই গ্রামের অজিতের ছেলে অপুকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাইফুলের মামা একই গ্রামের জহিরুলের বাড়িতে।

ভুক্তভোগী বাছেদের স্বজন ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের সাবেক জিএস সাইফুল ইসলাম ওই গ্রামের অজিতের ছেলে অপুকে দিয়ে বাছেদকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাইফুলের মামা একই গ্রামের জহিরুলের বাড়িতে। অভিযুক্ত সকলের বাড়ি দক্ষিণ পাড়া গ্রামে। ওই বাড়িতে নিয়ে রিকশা ব্যাটারি চোর সন্দেহে বাছেদকে রশি দিয়ে বেঁধে জরিমানা বাবদ ৪ লাখ টাকা দাবি করে। টাকা দিতে অপারগতা জানালে সাইফুল, অপু, আরিফ এবং কামরুল তাকে লোহার রড দিয়ে মেরে তার ওপর অমানুষিক নির্যাতন চালায়। এমনকি তারা বাছেদের আঙ্গুল প্লাস দিয়ে চেপে ধরে জখম করে। তাদের অমানুষিক নির্যাতনে বাছেদের দেহের বিভিন্ন অংশ ফুলে যায়। পরে এলাকার লোকজনের সহায়তায় স্বজনরা বাছেদকে উদ্ধার করে বৃহস্পতিবার রাতে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান। আহত বাছেদ নির্মাণ শ্রমিকের কাজ করেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, এ ব্যাপারে বাছেদ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ৪ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) সালেহ আহমেদ জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন