ডিমলায় বিট পুলিশিং অফিস উদ্বোধন

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “পুলিশেই জনতা জনতাই পুলিশ” এই প্রতিপাদ্য করে ১২ আগষ্ট বুধবার বিকেলে নীলফামারী ডিমলা উপজেলায় ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধন পূর্বে চেয়ারম্যান আমিনুর রহমানের সভাপত্বিতে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঝুনাগাছ চাপানী ইউপি সচিব সুভাস চন্দ্র রায় এর সঞ্চলনায়।

এতে বক্তব্য রাখেন ডিমলা থানার সাবইন্সেপেক্টর মাসুদুর রহমান (মাসুদ), তিনি বলেন মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন সহ যে কোন অপরাধ সম্পর্কে তথ্য দিন সেবা নিন। তিনি আরো বলেন ডিমলা থানার পুলিশের পক্ষ থেকে যে কোন অপরাধ দমনে তৎপর রয়েছে। জনগনের দোর গড়ায় আইনি সেবা পৌছে দেয়ার ব্যাপারে আপনাদের হাতের নাগালে মোবাইল নম্বর সহ দেওয়া হলো।

অপরাধ সংঘটিত যে কোন বিষয় অবগত করালে পুলিশ আপনাদের সেবায় নিয়োজিত থাকবে। আসুন আমরা ভালো হয়ে যাই। মনে রাখবেন অপরাধিদের কোন দল নাই তারা দেশ ও জাতির শত্রু। এছাড়া একটি অপরাধ হাজারো অপরাধের জন্ম দেয়। সমাজ থেকে সকল অপরাধ দুর্ভিত করতে হলে সকলের ঐ কান্তিক সহায়তা একান্ত প্রয়োজন। এ সময় আরো উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত শিক্ষক মধুসূদন রায় এবং স্থানীয় গ্রাম পুলিশ সদস্য বৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ। উল্লেখ আলোচনা শেষে সভাপতি বিট পুলিশিং অফিসের ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন