আইনমন্ত্রীকে নিয়ে গুজব, ছাত্রদল নেতা গ্রেফতার

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক করোনাভাইরাসে আক্রান্ত এমন গুজব ছড়ানোর অভিযোগে সাজ্জাদ হোসেন বাবর নামে এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য ও চন্দনাইশ উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক।

গুজব ছড়ানোর বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন আখাউড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ওই ছাত্রদল নেতা সাজ্জাদ হোসেন বাবর তার ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে লিখেন ‘আইনমন্ত্রী আনিসুল হক করোনা আক্রান্ত’। যদিও ওই পোস্টেই অনেকে মন্তব্য করে খবরটি গুজব বলে আখ্যায়িত করেন।

ওসি বলেন, আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক করোনায় আক্রান্তের গুজব ছড়ানোর বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পরে চন্দনাইশ থানা পুলিশ ওই যুবককে সন্ধ্যায় গ্রেফতার করে।

এদিকে আইনমন্ত্রী করোনা আক্রান্তের যে খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেরিয়েছে সেটা গুজব ও ভিত্তিহীন বলে জানিয়েছেন আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম।

এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, মন্ত্রী ঢাকার বাসায় আছেন এবং সুস্থ আছেন।

আইম ন্ত্রনালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. রেজাউল করিম সাংবাদিকদের জানান, প্রধান বিচারপতির শারীরিক অবস্থার খোঁজ নিয়ে একটি বেসরকারি টেলিভিশন থেকে আইনমন্ত্রীকে ফোন করা হয়। মন্ত্রীর বক্তব্যটি অস্পষ্টভাবে উপস্থাপিত হওয়ায় বিভ্রান্তি ছড়িয়ে পড়ে।

এছাড়া আইনমন্ত্রীর বরাত দিয়ে ড. রেজাউল করিম সাংবাদিকদের আরও জানিয়েছেন তিনি এ কথা বলেন নি। এগুলো গুজব ও ভিত্তিহীন সংবাদ। তিনি বর্তমানে সুস্থ আছেন এবং তাঁর সকল প্রকার দাফতরিক কাজ করছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন