নারায়ণগঞ্জে করোনাক্রান্ত গত ২৪ ঘণ্টায় ১০৬

  


পিএনএস ডেস্ক: গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮৫। নতুন করে ১০৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩১৫৩।

৩ জুন (বুধবার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন। তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘণ্টার (২জুন সকাল ৮টা হতে ৩ জুন সকাল ৮টা পর্যন্ত)-এ জেলায় নতুন ভাবে শনাক্ত হয়েছে ১০৬ জন, মোট আক্রান্ত ৩১৫৩ জন। মোট মৃত্যু ৮৫ জনের। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৮১৩ জন।

আজকের বুধবার (৩ জুন) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হল- আড়াইহাজার উপজেলায় ২২৯, বন্দর উপজেলায় ৯৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১২৩৮, রূপগঞ্জ উপজেলায় ৪৩৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯৩১ ও সোনারগাঁও উপজেলায় ২২৮জন। পুরো জেলায় ৩১৫৩ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হল- আড়াইহাজার উপজেলায় ৩৭, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৭৭, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৪৮ ও সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ৮১৩জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে- আড়াইহাজার উপজেলায় ২, বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৩, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৮ জন। পুরো জেলায় ৮৫জন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন