প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী

  

পিএনএস ডেস্ক : খুলনার পাইকগাছা উপজেলার পল্লীতে এক কলেজছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।

গত (৮ মে) রাত ১০টার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের ধামরাইল গ্রামের মোড়ল পাড়ায় ধর্ষণের ঘটনাটি ঘটেছে। পুলিশ ভিকটিমকে খুলনায় পাঠিয়ে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে।

এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে ওমর ফারুক মোড়লকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১২, তারিখ-১১/০৫/২০২০। ধর্ষণে সহযোগিতা করায় একই এলাকার মো. লুৎফর মোড়লের ছেলে মনিরুল ইাসলাম মোড়ল (৩০) ও রশীদ মোড়লের পুত্র আব্দুস সালাম মোড়লকে (৪৫) মামলায় আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, ওই গ্রামের জনৈক ব্যক্তির কলেজ পড়ুয়া কন্যাকে (১৭) একই পাড়ার আ. হালিম মোড়লের পুত্র ওমর ফারুক মোড়ল (৩০) দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে গত ৮মে দিনগত রাত ১০টার দিকে কলেজ ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে এলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওরম ফারুকসহ তার সহযোগি আরও দু যুবক তাকে জোর করে ধরে পাশের বাগানে নিয়ে যায় এবং ওমর ফারুক মোড়ল ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোরকরে ধর্ষণ করে। ভিকটিমের পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকলে একপর্যায়ে ধর্ষকসহ তার অপর দু’সঙ্গী দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফী বলেন, অভিযোগ মোতাবেক মামলা রুজু হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার রিপোর্ট পাবার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন