জয়পুরহাটে ঈদের দিন বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেল ছেলেরা, এরপর...

  

পিএনএস ডেস্ক : জয়পুরহাটে ঈদের দিন ছিরাতুন্নেছা (৮০) নামে এক বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যাওয়ার অভিযোগ উঠেছে তিন ছেলের বিরুদ্ধে। গতকাল সোমবার রাস্তায় অচল প্রায় বৃদ্ধাকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে রাতে জয়পুরহাট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে।

বৃদ্ধা ছিরাতুন্নেছা জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী। এ ঘটনায় রাতেই ওই বৃদ্ধার পক্ষে তার নাতবৌ শিল্পী আক্তার বাদী হয়ে শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করেন।

পরে বৃদ্ধার তিন ছেলেকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, গ্রেপ্তারকৃতরা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেন। এরপর থেকে বৃদ্ধা মায়ের ভরণপোষণে অবহেলা, তাকে গালমন্দ-মানসিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন। একপর্যায়ে মায়ের ভরণপোষণ কোনো ছেলেই আর গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেন।

এরপর সোমবার সকালে তারা জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্নেছাকে ফেলে রেখে চলে যান। পরে পুলিশ তাকে উদ্ধার করে তিন ছেলেকে গ্রেপ্তার করে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন