বরিশালে মসজিদে অর্থ সহায়তা

  


পিএনএস ডেস্ক: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বরিশাল জেলার ৬ হাজার ৬শ’ ৬৩টি মসজিদ কর্তৃপক্ষকে নগদ অর্থ সহায়তা দেয়া হচ্ছে। মসজিদ ব্যবস্থাপনার জন্য অস্বচ্ছল কর্তৃপক্ষকে এই অর্থ সহায়তা দেয়া হচ্ছে। আজ শুক্রবার সকাল ১১টায় বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে আনুষ্ঠানিকভাবে নগরীর ২০টি মসজিদ কর্তৃপক্ষের হাতে নগদ ৫ হাজার টাকা করে তুলে দিয়ে এই কার্যক্রমের সূচনা করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মো. তৌহিদুজ্জামান পাভেল, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক শফিকুল ইসলাম এবং ইমাম সমিতির সভাপতি-সম্পাদক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ঈদের আগেই পর্যায়ক্রমে জেলার ১০ উপজেলার আরও ৬ হাজার ৬শ’ ৪৩টি মসজিদ কর্তৃপক্ষের হাতে প্রধানমন্ত্রীর সহায়তার অর্থ তুলে দেয়ার কথা জানান জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস।

এদিকে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বরিশালের সাবেক ও বর্তমান খেলোয়ার এবং সংগঠক সহ ৩শ’ জনকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। আজ শুক্রবার বেলা ১২টায় বরিশাল জেলা স্টেডিয়ামে শারীরিক দূরত্ব অনুসরন করে অসহায়-দুঃস্থ সাবেক ও বর্তমান খেলোয়ার এবং সংগঠকদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এ সময় সদর উপজেলা চেয়ারম্যান মো. সাইদুর রহমান রিন্টু, জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার সোহাগ গাজী, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আলমগীর হোসেন খান আলো ও ক্রীড়া সংগঠক মঞ্জুরুল আহসান ফেরদৌস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন