কমলগঞ্জে শিশু, সাংবাদিক ও শিক্ষকসহ ৬ জন করোনা পজেটিভ, বাড়ি লকডাউন

  

পিএনএস ডেস্ক : মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় এক শিশু, সাংবাদিক ও শিক্ষকসহ ৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। এদের মাঝে কমলগঞ্জ উপজেলা সদরে একজন ও শমশেরনগর ইউনিয়নে শিশুসহ ৫ জন আক্রান্ত হয়েছেন। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ এর সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, গত ১৩ মে প্রাপ্ত ফলাফলে মৌলভীবাজার সদর হাসপাতালে কর্মরত কমলগঞ্জের শমশেরনগরে বসবাসকারী নার্স লাকী রানী দেব করোনা আক্রান্ত হয়েছিলেন। এরপর তাকে নিজ বাসায় আইসোলেশনে রেখে কয়েকদিন পর তার ও তার ভবনের আরো কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়েছিল।

বৃহস্পতিবার বিকেলে প্রাপ্ত ফলাফলে দেখা যায় নার্স লাকী রানী দেবের করোনা নেগেটিভ। কিন্তু এবার তার ৭ বছর বয়সের মেয়ে করোনা আক্রান্ত হয়েছে। ওই ভবনের নিচ তলায় বসবাসকারী এক গৃহিণীও নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

তাছাড়া এ আবাসিক এলাকায় বসবাসকারী দুজন স্কুল শিক্ষক ও অন্য একটি গ্রামে বসবাসকারী একজন সাংবাদিক করোনা আক্রান্ত হয়েছেন। অন্যদিকে কমলগঞ্জ উপজেলা সদরের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কমলগঞ্জ উপজেলায় মোট ১৫ জন করোনা আক্রান্ত হলেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম বলেন, গত ২৪ ঘণ্টার প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে এক শিশু কন্যা, এক সাংবাদিক, ২ স্কুল শিক্ষকসহ মোট ৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সবার বাড়ি লকডাউন করে তাদের একটি কক্ষে আইসোলেশনে রাখা হবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন