মোরেলগঞ্জে ৩ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু, এলাকায় আতঙ্ক!

  

পিএনএস ডেস্ক : বাগেরহাটের মোরেলগঞ্জে ৩ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত গীতা ভৌমিক (৭২) ও তার স্ত্রী সীপ্রা রানী ভৌমিক মোরেলগঞ্জ পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের সেরেস্তাদারবাড়ি এলাকার বাসিন্দা। আজ বুধবার সকাল ৭টা ও ৯ টার দিকে তারা নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। এ ঘটনায় এলাকায় করোনা আতঙ্ক দেখা দিয়েছে।

এ ঘটনায় মোরেলগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, থানার ওসি কেএম আজিজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বেলা ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. রাফসান হোসেন ও ডা. ওমামা হকের নেতৃত্ব একটি মেডিকেল টিম ওই বাড়ি অন্যান্য সদস্যদের সাথে কথা বলেছেন। মেডিক্যাল টিম এখানে কোন করোনা উপসর্গ পাননি বলে সাংবাদিকদের জানান। মৃতদেহ দুটি দাহ না করে ধর্মীয় বিধান অনুযায়ী মাটি চাঁপা দেওয়া হবে বলে ওয়ার্ড কাউন্সিলর তপন কুমার পোদ্দার জানিয়েছেন।

এ বিষয়ে ডা. মুফতি কামাল হোসেন বলেন, অল্প সময়ের ব্যবধানে দুজনের মৃত্যুতে করোনা আতঙ্ক দেখা দিয়েছে, তবে করোনার কোন আলামত পাওয়া যায়নি। পরিবারের অপর সদস্যরা সকলে সুস্থ আছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, করোনার কোন উপসর্গ ওই পরিবারে পাওয়া যায়নি। পরিস্থিতি বিবেচনা করে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন