বিদেশ ফেরত সন্দেহে বৃদ্ধকে গণধোলাই

  


পিএনএস ডেস্ক: বরিশালের উজিরপুর উপজেলায় বেড়াতে গিয়ে বিদেশ ফেরত সন্দেহে গণধোলাইয়ের শিকার হয়েছেন এক বৃদ্ধ। রোববার দুপুরে উজিরপুরের কুচিয়ারপাড় গ্রামে বৃদ্ধ আশীষ মন্ডলকে (৫৫) গণধোলাই দেওয়া হয়।

ওই বৃদ্ধের বাড়ি শরীয়তপুর জেলার পেয়ারপুর গ্রামে। তিনি উজিরপুর উপজেলার কুচিয়ারপাড় গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে এই ঘটনা ঘটে।

কুচিয়ারপাড় গ্রামের একাধিক বাসিন্দা জানান, আশীষ মন্ডল উজিরপুরে মেঠোপথ দিয়ে যাওয়ার সময় অচেনা লোক দেখে গ্রামের লোকজন তার পরিচয় জানতে চান। এ সময় তিনি জানান আত্মীয়ের বাড়িতে বেড়াতে শরীয়তপুর থেকে এসেছেন। তিনি বিদেশ ফেরত কি-না জানতে চাইলে বৃদ্ধ ভীত হয়ে অসংলগ্ন কথা বলতে থাকেন। এতে বিদেশ ফেরত সন্দেহ করে তাকে গণধোলাই দেয় লোকজন। পরে গ্রামবাসী মোবাইল ফোনে উজিরপুর থানায় যোগাযোগ করেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান মোবাইল ফোনে বৃদ্ধের সঙ্গে কথা বলে তিনি বিদেশ ফেরত নন সেটা নিশ্চিত হয়ে তাকে ছেড়ে দিতে বলেন। শরিয়তপুরে ফিরে যাবেন এমন শর্তে আশিষ মন্ডলকে ছেড়ে দেওয়া হলে তিনি সেখান থেকেই শরিয়তপুরের উদ্দেশে চলে যান।

উজিরপুর থানার ওসি মো. জিয়াউল আহসান জানান, অচেনা ব্যক্তিকে দেখে কুচিয়ারপাড় গ্রামের মানুষ তার পথরোধ করেন। শরীয়তপুর-মাদারীপুরে বিদেশ ফেরত এবং কোয়ারেন্টাইনের থাকার সংখ্যা বেশি। আশীষ মন্ডলের বাড়ি শরিয়তপুর হওয়ায় গ্রামবাসী মনে করে তিনিও বিদেশ ফেরত কিম্বা কোয়ারেন্টাইন থেকে পালিয়ে এসেছেন। এ কারনে তার ওপর চড়াও হয় কয়েকজন গ্রামবাসী। তাদেরকে বুঝিয়ে বলার পর তারা আশীষ মন্ডলকে ছেড়ে দেন।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন