নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  

পিএনএস ডেস্ক : নাটোরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রসহ ৩ জন নিহত হয়েছে। শুক্রবার বিলেল ও সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নাটোরের দয়রামপুর মোটরসাইকেল দুর্ঘটনায় সোহানুর রহমান নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়। সে বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকার আব্দুল লতিফ কাজীর ছেলে ও দয়ারামপুর শহীদ জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলো।

শুক্রবার বিকেলে দয়ারামপুর থেকে বাড়িতে ফিরছিল সোহানুর। গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় গুরুতর আহত সোহানুর রহমান কেউদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

অপরদিকে, নাটোর শহরের বেলঘড়িয়া বাইপাস এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ২ আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজশাহীর আব্দুস সামাদের পুত্র গোলাম নবী তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে চন্দ্রকোলা এলাকায়। সেখান থেকে আব্দুস ছাত্তারের ছলে ফয়সালের (শালার) সাথে মোটরসাইকেল নিয়ে নাটোর বাজারে বেড়াতে আসে তারা।

সন্ধ্যায় শহরের বনবেলঘড়িয়া এলাকায় তাদের মোটরসাইকেলটিকে ট্রাকে চাপা দেয়। এ সময় গোলাম নবী ও ফয়সালকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন