ভাষা সৈনিক প্রবীণ চিকিৎসক এম এ হামিদ খানের ইন্তেকাল

  


পিএনএস ডেস্ক: ভাষা সৈনিক ও প্রবীণ চিকিৎসক এম এ হামিদ খান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দিবাগত রাত ১.৪০ মিনিটের সময় তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।

রবিবার সকালে পৌর শহরের সাতপাই বাসায় সকল শ্রেণি পেশার মানুষ শ্রদ্ধা জানাতে ভিড় করেন। রবিবার দুপুর ২টা ২০ মিনিটে সাতপাই স্টেডিয়াম মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার রাত ১২টার দিকে হঠাৎ শ্বাসকষ্টজনিত সমস্যা হলে এম এ হামিদ খানকে তার স্ত্রী লুৎফুর নাহার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাত ১.৪০ মিনিটের সময় তিনি মারা যান।

ভাষা সৈনিক ও প্রবীণ চিকিৎসক এম এ হামিদ খান নেত্রকোনা ডায়াবেটিস সমিতির সভাপতি ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। এছাড়াও তিনি সাতপাই চক্ষু হাসপাতালসহ জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। মৃত্যু অবধি চিকিৎসা সেবা দিয়ে গেছেন বিশিষ্ট সমাজ সেবক এম এ হামিদ খান।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech