চট্টগ্রামে 'বন্দুকযুদ্ধ', 'জেলে হত্যা মামলার আসামি' নিহত

  


পিএনএস ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মোরশেদ আলম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ রবিবার (২৬ জানুয়ারি) ভোরে উপজেলার বাণীগ্রাম লটমুণি পাহাড় এলাকায় এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে।

নিহত মোরশেদ আলম বাঁশখালী উপজেলার চাম্বল এলাকার বাসিন্দা। র‌্যাবের দাবি, তিনি বঙ্গোপসাগরে ৩১ জেলে হত্যা মামলার আসামি। ঘটনাস্থল থেকে চারটি অস্ত্র, তিনটি রামদা ও ১৯ রাউন্ড গুলি জব্দ করা হয়েছে বলেও দাবি করা হয়েছে র্যাযবের পক্ষ থেকে।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজের ভাষ্যমতে, মোরশেদ আলম বঙ্গোপসাগর এলাকার কুখ্যাত দস্যু। বাঁশখালীর বাণীগ্রাম লটমুণি পাহাড় এলাকায় ডাকাত দলের সঙ্গে র্যাদবের বন্দুকযুদ্ধের পর তার মরদেহ পাওয়া যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দুইটি ওয়ান শুটার গান, ১৯ রাউন্ড গুলি ও তিনটি রামদা জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, 'নিহত মোরশেদ আলম বঙ্গোপসাগরের একজন দস্যু ছিলেন। তার বিরুদ্ধে বঙ্গোপসাগরের কুতুবদিয়া এলাকায় ৩১ জেলেকে পানিতে ফেলে হত্যা মামলাসহ দুই ডজনের অধিক মামলা রয়েছে।'

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech