ডিমলায় নবীণ বরন ও বিদায় অনুষ্ঠান

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : শিক্ষা মানুষের মৌলিক অধিকারের মধ্যে একটি অধিকার । যে জাতি যত বড় শিক্ষিত সে জাতি ততবেশি আলোকিত। এ শিক্ষাকে দোড়গোড়ায় পৌছে দেওয়ার জন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বছরের শুরুতে প্রাক-প্রাথমিক হতে মাদ্রাসা ও কলেজ পর্যন্ত বই পৌঁছে দিয়েছে । তাই আসুন সুশিক্ষা অর্জন করে শিক্ষিত হয়ে , সমাজ থেকে সকল প্রকার অসামাজিক কার্যকলাপকে না বলি। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান।

গত শনিবার সকাল ১০ টায় নীলফামারী ডিমলা উপজেলার উত্তর ঝুনাগাছ চাপানী মাওলানা পাড়া বালিকা দাখিল মাদ্রাসায় নবীণ বরন ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উক্ত মাদ্রাসার সভাপতি মহাতাব উদ্দিন আহম্মেদ , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি সদস্য ডাঃ ছাইদুল ইসলাম, সমাজসেবক জামিনুর রহমান, ডিজিটাল সেন্টার উদ্দ্যোক্তা শফিকুল ইসলাম ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার সুপার মাওলানা এ,বি,এম ছমির উদ্দিন । নবীণদের উদ্দ্যেশে মানপত্র পড়িয়ে শোনান সপ্তম শ্রেণীর ছাত্রী মিষ্টি মুন্নি , বিদায়ী শিক্ষার্থীদের উদ্দ্যেশে ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ১০ম শ্রেণীর ছাত্রী জিন্নি আক্তার। উল্লেখ্য যে, বক্তাগণের আলোচনা শেষে নবীণদের ফুল দিয়ে বরণ, বিদায়ীদেরকে পরীক্ষা উপকরন সামগ্রী তুলে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন