ডিমলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “শিক্ষা শিক্ষা শিক্ষা চাই, শিক্ষা ছাড়া উপায় নাই, মেধা থাকলে গড়ে তুলব, না থাকলে তৈরী করব” এই স্লোগান করে নাউতারা হলি চাইল্ড কেয়ার কিন্ডার গার্টেন- এর আয়োজনে ২০১৯ ইং শিক্ষাবর্ষে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ২০২০ ইং শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১০টায় বিদ্যালয় অঙ্গনে শিক্ষক মিলন কুমার রায় এর সঞ্চালনায়, সাবেক শিক্ষক আবুল কালাম এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা প্রথম শ্রেণির ঠিকাদার কামরুল ইসলাম এর পক্ষে প্রভাষক শহিদুজ্জামান সাদু, অধ্যক্ষ মোহাম্মদ আলী সানু (এম.এ), সহকারী অধ্যক্ষ রাশেদুজ্জামান রাশেদ (বি.এ), শিক্ষক প্রতিনিধি পবিত্র কান্ত দাস (এম.এস.সি), আলম হোসেন (বি.এ), বিলকিছ আক্তার (এম.এ), খুশি আক্তার (এইচ.এস.সি), আরেফা আক্তার (বি.এ), মৌসুমি আক্তার (এইচ.এস.সি), হকিকুল ইসলাম (এইচ.এস.সি)। অভিভাবকের পক্ষে বক্তব্য রাখেন, বাবুল হোসেন (বাবু), হামিদুল ইসলাম, আজিজুল ইসলাম, মাওঃ দবির উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য যে বক্তাগণ অনুষ্ঠানের প্রথমার্ধে লেখা-পড়ার মান উন্নয়ন, শিক্ষার্থীদের ভবিষ্যৎ পরিকল্পনা, অভিভাবকের করণীয় শীর্ষক আলোচনা শেষে দ্বিতীয়ার্ধে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন