নিজের বক্তব্যে অনড় নিক্সন চৌধুরী, শাজাহান খানের মন্তব্য নেই

  

পিএনএস ডেস্ক : ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরীর ভাইরাল হওয়া বক্তব্য নিয়ে কোন মন্তব্য নেই বলে জানিয়েছেন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান। তবে, নিক্সন চৌধুরী তার বক্তব্য সঠিক বলে দাবি করেছেন।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর ভাঙ্গায় একটি অনুষ্ঠানে এমপি শাজাহান খানকে নিয়ে নিক্সন চৌধুরীর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিক্সন চৌধুরী শাজাহান খানকে ‘গণবাহিনীর ডাকাত’ বলে আখ্যায়িত করে বলেন, তেলাপোকাও পাখি আর শাজাহান খানও মানুষ।

নিক্সন চৌধুরীর এই বক্তব্যর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়। এই ঘটনাকে কেন্দ্র করেই শনিবার সকালে মাদারীপুরে প্রতিবাদ মিছিল করেছে শাজাহান খান সমর্থকরা।

এমপি ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি রবিবার বলেন, আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে চাই না। এ রকম যারা মন্তব্য করে তাদের একটি ন্যূনতম রুচিবোধ থাকা উচিত।

তবে এ বিষয়ে ফরিদপুর নিক্সন চৌধুরী বলেন, আমিতো মিথ্যা কিছু বলি নাই, সে কিভাবে আমার আসনের ভাঙ্গা এলাকায় মাটি কেটে বিক্রি করছে। সে ১০ বছর মন্ত্রী থেকে দুর্নীতির পাহাড় গড়েছে। এখন সে আমার এলাকায় এসে আমার আসনের মাটি কেটে নিয়ে বিক্রি করছে। তাই আমি এই কথাগুলো বলেছি। আমার কথা একটাও মিথ্যা নয়। সে যে কাজগুলো করছে সেগুলোই আমি বলেছি।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন