পলাশে পৌর আ.লীগের সম্মেলন উপলক্ষে বর্ণীল সাজে ঘোড়াশাল

  

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : ২২ নভেম্বর নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে বর্ণীল সাজে সজ্জিত দলীয় কার্যালয় ও তার আশে পাশের এলাকা। পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। এর প্রভাব পড়তে শুরু করেছে উপজেলার নেতাকর্মীদের মাঝেও। চাঙ্গা হয়ে উঠেছে দলীয় কার্যালয়।আয়োজকরা জানান, সম্মেলন শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন এসময়ের জনপ্রিয় বাউল শিল্পী সুকুমার, বিউটি, সালমাসহ আরো অনেকে। এটিকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে। প্রিয় শিল্পীদের গান শুনতে অপেক্ষার প্রহর গুনছেন উপজেলার দলীয় নেতাকর্মী ও অন্যান্যরা।

এদিকে দীর্ঘদিন পর এই সম্মেলনের মাধ্যমে পৌর আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবে। তাই পছন্দের প্রার্থীদের নির্বাচিত করতে ব্যনার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। এতে উপজেলা জুড়ে বিরাজ করছে সাজ সাজ রব। ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান, দক্ষ সংগঠক, দলের দুঃসময়ের ত্যাগী নেতা ও ক্লিন ইমেজের দুই প্রার্থীকে আমরা সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত দেখতে চাই। তারা হলেন বর্তমান সভাপতি ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক ও বর্তমান সাধারণ সম্পাদক এস.এম শফি। এদের বিকল্প প্রার্থী হিসেবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে প্রচারণা চালাতে দেখা যায়নি।

সভাপতি প্রার্থী আলহাজ্ব শরীফুল হক জানান, দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সুখী ও সমৃদ্ধ ঘোড়াশাল পৌর এলাকা গড়ে তুলতে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি। সন্ত্রাস মাদক ও জঙ্গিবাদ নিমূর্লে নরসিংদী-২ পলাশের মাননীয় এমপি ডাঃ আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ মহোদয় এর পাশে থেকে কাজ করে যাচ্ছি। দলীয় নেতাকর্মীদের পাশে অতীতেও ছিলাম ভবিষ্যতেও থাকবো। আশা করি এবারের সম্মেলনে এমপি মহোদয় দলীয় নেতাকর্মীদের চাওয়া পাওয়াকে মূল্য দিয়ে আবারও সভাপতি পদে আমাকে নির্বাচিত করবেন। তাই সবার সমর্থন ও দোয়া চাই।

সাধারণ সম্পাদক প্রার্থী এস.এম শফি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ৮০ দশক থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। সেই সময় পলাশ থানা ছাত্রলীগের সভাপতি ছিলাম। বর্তমানে দীর্ঘদিন ধরে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছি। এবারও এই সম্মেলনের মধ্য দিয়ে নরসিংদী-২ পলাশের এমপি মহোদয় সাধারণ সম্পাদক পদে আমাকে নির্বাচিত করবেন এমনটিই আশা রাখি। তাই দলীয় নেতাকর্মীদের সমর্থন ও দোয়া চাই।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech