লক্ষ্মীপুরে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ

  


পিএনএস ডেস্ক: লক্ষ্মীপুরে এক মুদি দোকানের গোডাউনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪০ বস্তা (১৬০০ কেজি) পেঁয়াজ জব্দ করা হয়েছে। নিয়মবহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ রাখায় গোডাউনটি সিলগালা করে দেয়া হয়। সেই সঙ্গে পেঁয়াজের দাম বেশি রাখায় মুদি ব্যবসায়ী কার্তিক চন্দ্র সাহাকে ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাত ৮টার দিকে জেলা শহরের গেঞ্জিহাটা এলাকার মুদি ব্যবসায়ী মাইন উদ্দিনের দোকানে এ অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল।

উপজেলা প্রশাসন জানায়, ক্রয় রশিদ ছাড়া নিয়মবহির্ভূতভাবে গেঞ্জিহাটা এলাকার মুদি ব্যবসায়ী মাইন উদ্দিন পেঁয়াজ মজুদ রেখেছে। গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে তার গোডাউন থেকে ৪০ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়। পেঁয়াজের দাম বেশি রাখায় কার্তিক নামে অপর এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।


লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, নিয়মবহির্ভূতভাবে পেঁয়াজ মজুদ করায় একটি গোডাউন সিলগালা এবং দাম বেশি রাখায় এক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech