লক্ষ্মীপুরে ৮ কি:মি: নতুন বিদ্যুত লাইনের উদ্বোধন

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের ৮কি:মি: নতুন পল্লী বিদ্যুত লাইনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধায় বেলু মার্কের নামক স্থানে এই উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতির আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর আসনের এমপি একে এম শাহাজাহান কামাল। অনুষ্ঠানে শুরুতে অতিথিবৃন্দ সুইচ টিপে নতুন বিদ্যুত লাইনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার শাহজাহান কবির, লক্ষ্মীপুর জর্জ কোর্টের পিপি এ্যাড: জসিম উদ্দিন, এ্যাড: শামছু।

উপস্থিত ছিলেন, হাজির পাড়া ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল, সাংবাদিক মো; রবিউল ইসলাম খান, ৮নং ওয়ার্ড ইউপি মেম্বার মোরশেদ আলম, জাফর উল্যা খান, ছাত্রলীগ নেতা জিসাদ আল লাইয়ান, আবু তালেব প্রমুখ।

এসময় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতির সূত্রে জানা যায়, গর্ন্ধব্যপুর গ্রামে ৮.২০০ কি:মি: নতুন এই বিদ্যুত লাইনে সরকারী ব্যয় হয়েছে ১ কোটি ২০ লাখ টাকা। মোট ৪৫০ গ্রাহক এই সেবার আওতায় এসেছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন