ডিমলায় পতাকা অবমাননা করায় বিক্ষোভ ও মানববন্ধন

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কর্তৃক জাতীয় ও দলীয় পতাকাকে অবমাননা করায়, বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
১৪ই নভেম্বর সন্ধা ৬টায় নাউতারা ইউনিয়ন যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও মানব বন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন যুববলীগের যুগ্ন অহব্বায়ক মোস্তাফিজার রহমান লাভলু, বিকাশ চন্দ্র রায়, নুরুজ্জামান রুবেল প্রমূখ।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষ্যে উক্ত দিবসটি যথাযথ ভাবে পালনার্থে ১১নভেম্বর সকাল ৮টায় ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় সংগীত গেয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলন করা হয়।

অনুষ্ঠান শেষে উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত কর্মসূচিতে অংশগ্রহনের নিমিত্তে আমরা বেরিয়ে পরি এবং পথিমধ্যে জানতে পারি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম লেলিন আওয়ামীলীগ কার্যালয়ে আসেন এবং রাগান্বিতভাবে নিজ হাতে পতাকা বাধা রশি টেনে হিঁচড়ে জাতীয় ও দলীয় পতাকা নামিয়ে রাস্তায় ছুড়ে ফেলে দিয়ে চলে যান। এতে লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত জাতীয় পতাকা ও দলীয় পতাকাকে অবমাননা করায় দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
তাঁর এই ঘৃণিত কর্মকান্ডের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তির দাবী জানান বক্তারা।

এ বিষয়ে চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, যে ঘটনায় আমাকে জড়িয়ে মানব বন্ধন ও বিক্ষোভ করেছে তা ভিত্তিহীন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech