বিয়ের প্রলোভনে ধর্ষণ

  

পিএনএস ডেস্ক: মাদারীপুরের কালকিনিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার সকালে বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রাম গ্রামের রেজ্জেক বেপারীর ছেলে মো. রেজাউল ইসলাম বাবু একই গ্রামের এক গৃহবধূর সঙ্গে গত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক গড়ে শারীরিক সম্পর্ক করে আসছিলেন। এক পর্যায়ে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখান তিনি। বিয়ের আশ্বাস পেয়ে স্বামীকে তালাক দেন ওই নারী। কিন্তু তালাকের পর বিয়ে করতে অস্বীকার করেন বাবু। পরে ওই নারী বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি ধর্ষণ মামলা করেন। মামলার খবর পেয়ে স্থানীয় মাতব্বরা সালিশ-মীমাংসার পায়তারা চালাচ্ছে। এ বিষয় ভুক্তভোগী বাদী হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ করেন।

ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে বাবু তাকে একাধিকবার ধর্ষণ করেছে। এবং আমার মেয়েকে বিয়ে করবে বলে তার স্বামীকে তালাক দিতে বলেছে। কিন্তু তালাকের পর এখন আর বিয়ে করতে চাচ্ছে না। তাই আমরা মামলা করেছি।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে ধর্ষণের মামলা নাকি আদালতেও হয়েছে। এ ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech