টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অভিযোগে আটক ৩

  

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের বাসাইলে মানি লন্ডারিংয়ের অভিযোগে প্রায় সাড়ে ৪ লাখ টাকাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১২। সোমবার রাতে উপজেলার বাসুলিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটকরা হলেন- মির্জাপুর উপজেলার পাড়দিঘী গ্রামের মামুন মিয়া, একই এলাকার শাকিল খান ও টাঙ্গাইল সদর উপজেলার ধয়াট গ্রামের জুয়েল রানা।

শফিকুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার বাসুলিয়ায় চেক পোস্ট পরিচালনাকালে একটি মোটরসাইকেলে দুইজন আরোহী দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় তাদের থামানোর জন্য সংকেত দিলে তারা গাড়ি না থামিয়ে দ্রুত চলে যাওয়া চেষ্টা করে। তাদের পিছু ধাওয়া করে দুজনকে আটক করা হয়। সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে দেশে পাঠানো ৪ লাখ ৪৪ হাজার ৫০০ টাকা তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। এছাড়াও চারটি মোবাইল ফোন, একটি ট্যাব, একটি মোটরসাইকেল, একটি টাকা বিতরণ তালিকা ও একটি ব্যাগ উদ্ধার করা হয়।

আটকদের তথ্যমতে ঘটনার সঙ্গে জড়িত জুয়েল নামে আরও একজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে মানি লন্ডারিং-এর মাধ্যমে অবৈধভাবে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে প্রবাসীদের পরিবারের কাছ থেকে কমিশনেরভিত্তিতে নগদ টাকা সরবরাহ করত। তাদের বিরুদ্ধে বাসাইল থানায় মানি লন্ডারিং আইনে একটি মামলা করা হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech