ডিমলায় বিএনপি'র মতবিনিময় ও কমিটি গঠন

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ১০ সেপ্টেম্বর নীলফামারী ডিমলা উপজেলা নাউতারা ইউনিয়ন “বিএনপি”র আয়োজনে সোনামনির ডাঙ্গা মাঠে বিকেল ৫টায় বিএনপি নেতা সাইদুল ইসলাম এর সভাপতিত্বে বিএনপির এক মত বিনিময় ও কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান আলোচক উপজেলা বিএনপির অহব্বায়ক অধ্যক্ষ মনোয়ার হোসেন বলেন, বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি) গঠন তান্ত্রিক প্রক্রিয়া ধারা বিশেষ আজকের এ কমিটি গঠন যা আপনাদের প্রত্যক্ষ ভোটে আপনারাই নির্বাচিত করবেন। যাতে করে তাঁরা আগামী দিনে যোগ্য নেতৃত্ব ও দলের সকল নির্দেশনা বলি যথাযথভাবে পালন করে।

এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সদস্য সচিব বদিউজ্জামান রানা, যুগ্ন আহব্বায়ক আরিফ-উল ইসলাম লিটন, সহ-সদস্য সচিব গোলাম রব্বানি প্রধান, ঝুনাগাছ চাপানী নবাগত ইউনিয়ন আহব্বায়ক মোঃ জিয়াউর রহমান সদস্য সচিব মোঃ মোশারফ হোসেন, বিএনপি নেতা রশিদুল ইসলাম সহ উপজেলা ও স্থানীয় পর্যায় সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন থানা সদস্য সহকারী জাহাঙ্গীর আলম। এতে ৩১ সদস্য কমিটির মধ্যে শালহাটি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল ইসলাম কে আহব্বায়ক ও সদস্য সচিব হিসেবে আঃ জব্বার কে নির্বাচিত করা হয়।

অপর দিকে একই উপজেলার ৫নং গয়াবাড়ি ইউনিয়ন বিএনপির আয়োজনে গত রবিবার গয়াবাড়ি বালিকা বিদ্যালয় মাঠে বিকেল ৩টায় বিএনপি নেতা মোঃ সারোয়ার হোসেনের সভাপতিত্বে উপরোক্ত ব্যাক্তি দ্বয়ের উপস্থিতিতে মাহবুবার রহমান কে আহব্বায়ক ও মোঃ লিটন মিয়া কে সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয়েছে বলে জানা গেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech