রামপালে স্কুলছাত্রীকে যৌন নির্যাতন, ২ বখাটের বিরুদ্ধে মামলা

  

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপালে স্কুল ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে রামপাল থানায় সোমবার রাতে একটি মামলা দায়ের হয়েছে। মামলাটি করেন ভিকটিমের বড় ভাই জাকির হোসেন।

মামলার বিবরণে জানা গেছে, রবিবার সকাল ১০ টায় উপজেলার কাশিপুর গ্রামের জনৈক ব্যক্তির দশম শ্রেণি পড়ুয়া কন্যা (১৬) তিন বান্ধবীসহ বাইনতলা কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার পথে ২ বখাটে গতিরোধ করে। এ সময় একই গ্রামের ইয়াছিন শেখের পুত্র জাকারিয়া (১৮) ও তার সহযোগী দূর্গাপুর গ্রামের শাহাবুদ্দিন হাওলাদারের পুত্র নাজিম উদ্দিন (১৮) ওই ছাত্রীকে কু-প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী প্রতিবাদ করায় তাকে বখাটে জাকারিয়া চড় ও ঘুষি মেরে আহত করে। তার সহপাঠীরা এগিয়ে এলে ওই সময় নাজিম উদ্দিন তাদের গতিরোধ করে। এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষকগণ ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল কে তাৎক্ষনিকভাবে অবহিত করেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা রামপাল থানাকে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন। মামলার আইও তকিবুর রহমান জানান, আসামীদের ধরার জোর চেষ্টা চলছে।

রামপাল থানার ওসি এমডি তুহিন হাওলাদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বখাটেদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech