শেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১জুলাই) বেলা ১০টায় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের স্থানীয় গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনুর সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভাটি সঞ্চালনা করেন পরিবার পরিকল্পনা পরিদর্শক মাহমুদুল হাসান রানা।

সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী শেখ, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. আব্দুল কাদের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জুলেখা খানম, মেডিকেল অফিসার ডা. সেলিমা আখতার। পরে অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিরা উপজেলার শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা সহকারি, উপ-সহকারি কমিউনিটি সেন্টার অফিসার, পরিবার কল্যাণ পরিদর্শক, পরিবার পরিকল্পনা পরিদর্শকদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech