ফতুল্লায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ি নিহত

  


পিএনএস ডেস্ক: ফতুল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে কথিত বন্ধুকযুদ্ধে লিপু (৩০) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার গভীর রাতে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত লিপু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক ব্যবসা ও ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে। লিপু ফতুল্লার পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে।

এলাকাবাসী জানান, লিপুর নেতৃত্বে একটি বিশাল মাদক ব্যবসার সিন্ডিকেট রয়েছে। সে ফতুল্লার দাপা অঞ্চলের চিহ্নিত মাদক ব্যবসায়ী।

জেলা ডিবি পুলিশের পরিদর্শক এনামুল হক জানান, বুধবার লিপুকে গ্রেফতারের পর রাতে মাদক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। দাপা বালুর মাঠ এলাকায় পৌঁছালে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে লিপুর সহযোগিরা পালিয়ে যায়। এ সময় লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করে। লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech