মাদারীপুরে আ.লীগ প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা

  

পিএনএস ডেস্ক : মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে জয় পাওয়া বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক ও স্থানীয় ছাত্রলীগ কর্মী এরশাদ মুন্সী নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুর ১২টার দিকে শহরের সীতানাথ সড়ক এলাকায় তাকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে কয়েকজন যুবক। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক এরশাদ মুন্সীকে মৃত ঘোষণা করেন।

নিহত এরশাদ মুন্সী শহরের সীতানাথ সড়ক এলাকার বেলায়েত মুন্সীর ছেলে।

নিহতের পরিবারের অভিযোগ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ওবায়দুর রহমান কালু খানের সমর্থক জসিম গৌড়া তার লোকজন নিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

উল্লেখ্য, এই নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম সমর্থিত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের ছোট ভাই জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান। তিনি ৬১ হাজার ৭০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে তার ভোটের ব্যবধান ৮ হাজার ১৪৩।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech