গাইবান্ধায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের ভূমিকা শীর্ষক মতবিনিময়

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : জেলা পর্যায়ে গ্রাম আদালত প্রকল্পের কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা ও করণীয় শীর্ষক এক বার্ষিক সমন্বয় সভা বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সরকার, ইউরোপীয়ান ইউনিয়ন এবং ইউএনডিপি এর আর্থিক সহায়তায় পরিচালিত বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ প্রকল্পের সহযোগিতায় বার্ষিক সভায় প্রকল্পের চলমান কার্যক্রমের ধারাবাহিকতায় প্রকল্পভূক্ত জেলার চলমান কার্যক্রমের পর্যালোচনা, বিদ্যমান চ্যালেঞ্জসমূহ ও তা দূরীকরণের সম্ভাব্য উপায়সমূহ এবং স্থানীয় প্রশাসনের নেতৃত্ব ও মনিটরিং এর মাধ্যমে গ্রাম আদালত স্থানীয়করণ বিষয়ে আলোচনা করা হয়। জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সভায় প্রকল্পভুক্ত উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপ-পরিচালক, স্থানীয় সরকার, ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর, জেলা প্রশিক্ষণ পুলের সদস্য বৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বেসরকারি প্রতিষ্ঠান ও সহযোগী বেসরকারী সংস্থা ইএসডিও-এর প্রতিনিধিসহ ৮৩ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক, মোছাঃ রোখছানা বেগম প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech