রাজশাহী সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

  



পিএনএস ডেস্ক: রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএডি)-এর সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল হয়।

সংগঠনের সভাপতি খায়রুজ্জামান কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু।

সভায় আগামী দুবছরের জন্য খায়রুজ্জামান কামালকে (বাসস) সভাপতি ও মুজিবুর রহমান চৌধুরীকে (বাংলাদেশ প্রতিদিন) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি-আনোয়ার হক (লাইফ টিভি), যুগ্ম সম্পাদক- দীপক দেব (আলোকিত বাংলাদেশ), অর্থ সম্পাদক-মারিয়া সালাম (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক- রিয়াজ উদ্দিন (আলোকিত বাংলাদেশ), দফতর সম্পাদক- আনোয়ার হোসেন (জাগো নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক- জাহিদুর রহমান (মাছরাঙ্গা টিভি), প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক- মনোরমা আকতার স্মৃতি ( দৈনিক দর্পণ প্রতিদিন), কল্যাণ ও প্রযুক্তি সম্পাদক-ইসহাক আসিফ (দৈনিক বর্তমান)।

নির্বাহী সদস্য- সাজ্জাদ আলম খান তপু (যমুনা টিভি), জাহাঙ্গির আলম (আমার সংবাদ), রেজাউল করিম শামিম (দৈনিক ভোরের কাগজ), রেজাউর রহিম (দৈনিক বর্তমান) ও সুরাইয়া ইয়াসমিন অনু (৭১ টিভি)।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech