প্রবাসীর স্ত্রী ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি পাঠানোর প্রধান আসামি গ্রেফতার

  

পিএনএস ডেস্ক : বরিশালের গৌরনদীতে সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে তার নগ্ন ছবি স্বামীর কাছে পাঠানোর ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি রাকিব সরদারকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোর রাতে উপজেলার পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। রাকিব ওই এলাকার শাহিন সরদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, রাকিব সরদার দীর্ঘদিন থেকে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া সৌদি প্রবাসীর স্ত্রী ওই কলেজ ছাত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব প্রবাসীর স্ত্রীর ঘরে ঢ়ুকে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় রাকিবের সহযোগীরা ধর্ষণের চিত্র মুঠোফোনে ধারণ করে। ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় রাকিব।

পরে সৌদি প্রবাসীর স্ত্রী বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোন কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে দেয়। অন্যদিকে, অভিভাবকদের জানানোয় রাকিব আরও ক্ষিপ্ত হয়ে গত ১৪ মে ওই ছাত্রীর নগ্ন ছবি তার প্রবাসী স্বামীর ইমো আইডি’তে পাঠায়। এতে ওই কলেজ ছাত্রীর সংসার ভেঙে যাওয়ার উপক্রম হয়।

এ ঘটনায় ১৫ মে গৌরনদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে মামলা করেন ওই কলেজ ছাত্রী। গৌরনদী মডেল থানার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, মামলা দায়েরের পর থেকে রাকিবকে গ্রেফতারের চেষ্টা চলছিলো। রবিবার ভোর রাতে পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই মামলায় রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

পিএনএস -জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech