পদ্মা নদী থেকে আরো এক যুবকের লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : মাদারীপুরের শিবচরে পদ্মা নদীতে স্পিডবোট দুর্ঘটনার চারদিন পরে আরো এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পদ্মা নদীর চায়না চ্যানেল থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, নিহত ওই যুবকের বয়স ৪০। তার মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন অংশ পচে গলে গেছে। তাই নাম ঠিকানা কিছুই জানা সম্ভব হয়নি।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিকেলে পদ্মাসেতু সংলগ্ন নদীর চায়না চ্যানেলে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানান। পরে শিবচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শিবচর থানার কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা বলেন, খবর পেয়েই পুলিশ নদীর চায়না চ্যানেল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। আমরা ধারণা করছি স্পিডবোট দুর্ঘটনার শিকার কারো লাশ হবে এটা। তবে লাশটি মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ পচে গলে গেছে। আমরা লাশটি চিহ্নিত করতে চেষ্টা করছি।

জানতে চাইলে সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) সোনাহর আলী শরীফ বলেন, স্পিডবোট দুর্ঘটনার পরে চালক ও মালিককে আসামি করে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথের শিমুলিয়া থেকে ছেড়ে আসা একটা স্পিডবোট ডাম্প ফেরির সাথে ধাক্কা লেগে উল্টে যায়। ওই সময় ২১ জন যাত্রীকে উদ্ধার করা হলেও নিখোঁজ থাকে ৩-৪ জন। পরের দিন সোমবার সকালে পদ্মা নদীর চায়না চ্যানেল থেকে এক শিশুসহ নব দস্পতির লাশ উদ্ধার করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech