ভালুকায় পিকআপ-অটো রিক্সা ও রিক্সার ত্রিমূখি সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ৭

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা পৌরসভার খীরু ব্রীজের উপর পিক-আপ,অটো রিক্সা ও রিক্সার ত্রিমূখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত ও ৭জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌরসভার খীরু ব্রীজের ওপর ত্রিমূখী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় এলাকবাসি ও হাসপাতাল সূত্রে জানাযায়, বৃহস্পতিবার দুপুরে ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটো রিক্সা ঢাকামুখী যাওয়ার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খিরু ব্রীজের ওপর ভালুকাগামী একটি পিক-আপ পেছন থেকে একটি অটো রিক্সাকে ধাক্কা দিলে অটো রিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দেয় এতে ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় এ সংঘর্ষে ৭জন আহত হয়। পরে আহতদের প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটো রিক্সার চালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী (১০)’র মৃত্যু হয়।

এ সময় দুর্ঘটনায় আহতরা হলেন- নিহত রাব্বী’র বাবা সোহেল(৩০)তার মা দুলেনা আক্তার(২৫),দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার(৩২),গফরগাঁও উপজেলার আন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০), ভালুকা উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার(১২)সহ আরো ২জন।

ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের ফাড়ি ইনচার্জ এস,আই আব্দুস ছালাম এ সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এদিকে স্থানীয়রা অভিযোগ করেন পৌর সদরের ট্রাফিক অব্যবস্থাপনার কারণে অহরহ এ ধরনের দুর্ঘটনা ঘটেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech