ফরিদগঞ্জে চাচা-ভাতিজির নৌকার মনোনয়নপত্র জমা

  

পিএনএস ডেস্ক: চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগের নৌকার মাঝি হতে চান চাচা-ভাতিজি। এরই মধ্যে দুজনই আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।

এ দুই প্রার্থী হচ্ছেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়া এবং তার আপন ছোট ভাই আমেরিকা প্রবাসী হারুনুর রশিদ ভূঁইয়ার মেয়ে ডা. বদরুন নাহার ভূঁইয়া। তিনি আওয়ামী লীগের স্বাস্থ্য উপ-কমিটির সদস্য।

জানা যায়, গত ৯ নভেম্বর ড. শামছুল হক ভূঁইয়া আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে ১১ নভেম্বর জমা দেন। ১২ নভেম্বর ডা. বদরুন নাহার ভূঁইয়া একই দল থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে ১৩ নভেম্বর জমা দেন।

এদিকে কয়েক মাস ধরে ডা. বদরুন নাহার ভূঁইয়া নিজ নির্বাচনী এলাকা ফরিদগঞ্জে উঠোন বৈঠক ও সামাজিক কর্মসূচিতে অংশগ্রহণ করে আলোচনায় চলে আসেন। মনোনয়নপত্র সংগ্রহের পর তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

তবে ড. শামছুল হক ভূঁইয়া ইতোমধ্যে নিজ সংসদীয় এলাকা ফরিদগঞ্জে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সঙ্গে বিভিন্ন সভায় মিলিত হয়ে দলীয় নেতাকর্মীদের সু-সংগঠিত করে নৌকার বিজয় নিশ্চিত করার কাজে বহু এগিয়ে আসছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech