ডিমলায় মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা

  

পিএনএস, ডিমলা নীলফামারী প্রতিনিধি : ‘চল সবাই যুদ্ধে, মাদক ও বাল্য বিবাহের বিরুদ্ধে’এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী ডিমলা উপজেলা প্রাথামিক বিদ্যালয়ের নাউতারা ক্লাশটার আয়োজনে ১৯ সেপ্টেম্বর নাউতারা নিজপাড়া সপ্রাবি কক্ষে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন এর সভাপতিত্বে মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় নাউতারা ও ঝুনাগাছ চাপানী ইউনিয়নের ৪৪ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ ফিরোজুল আলম। যিনি অত্র উপজেলায় শিক্ষার গুনগত মানত্বরানিত করার লক্ষে তাঁর নিরলস পরিশ্রমের ফল স্বরুপ উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে উপস্থিত শিক্ষকদের কে মাদক, সন্ত্রাস, জঙ্গী ও বাল্য বিবাহ প্রতিরোধ মূলক শপথ বাক্য পাঠ করান। এর পর তিনি বলেন একটি অপরাধ হাজারও অপরাধের জন্ম দেয়। আর অপরাধিরা কোন দেশ ও দলের নয়, এরা সমাজের দুষমন। তাই এদেরকে চিহ্নিত করে হট লাইনের এই নম্বারে ০১৭৩৩৩৯০৬৬৩ ও ০১৭১৩৩৭৩৯১৪ যোগাযোগ করার পরামর্শ প্রদান করেন। পাশাপাশি শ্রেণী কক্ষে শিক্ষার্থীদের কে সামাজিক অপরাধগুলো সম্পর্কে জ্ঞান দান ও এ বিষয়ে অভিভাবক সমাবেশ করে তা তুলে ধরার আহ্বান জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech