বগুড়ায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

বগুড়ায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

  

পিএনএস ডেস্ক : বগুড়ায় তিনটি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু কন্যাসহ ৩ জন নিহত হয়েছে। জেলার ধুনটে অটোভ্যানের ধাক্কা ও চাকার নিচে পড়ে শিশুকন্যা মিলি খাতুন (৩), শেরপুর উপজেলার মির্জাপুর আমবাগানে আজ সকালে বিদ্যুতের খুঁটি বোঝাই ট্রলি উল্টে চালক জাকারিয়া হোসেন (২২) ও শাজাহানপুর উপজেলায় মহাসড়কর পারাপার কালে কোচের চাকায় পিষ্ট হয়ে ফেরিওয়ালা হায়দার আলী (৫০) নিহত হয়েছেন।

বগুড়ার শেরপুর থানা পুলিশ জানান, শেরপুর উপজেলায় দুর্ঘটনায় নিহত জাকারিয়া বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বর্ষণ গ্রামের আবু তালেবের ছেলে। সে বগুড়ার ছিলিমপুর এলাকা থেকে পল্লী বিদ্যুতের খুঁটি ট্রলি বোঝাই করে সকাল সাড়ে ১০টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর যাবার পথে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের মির্জাপুর আমবাগান এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলি উল্টে খাদে পড়ে যায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

বগুড়ার শেরপুর থানার এসআই ওসমান গণি জানান, দুর্ঘটনার পর লাশ ও ট্রলিটি উদ্ধার করা হয়েছে।

অপরদিকে বগুড়ার ধুনটে অটো ভ্যানের ধাক্কায় ও চাকায় পিষ্ট হয়ে মিলি খাতুন (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার রাতে ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামে এঘটনা ঘটে। নিহত শিশু কাশিয়াহাটা পশ্চিমপাড়া এলাকার মিলন সরকারের মেয়ে।

স্থানীয় লোকজন জানায়, রবিবার সন্ধ্যায় মিলন সরকারের মেয়ে মিলি আকতার বাড়ীর সামনের রাস্তা পার হয়ে প্রতিবেশির বাড়ীতে যাচ্ছিল। এসময় একটি অটো ভ্যান শিশু মিলিকে ধাক্কা দিলে সে ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। সংবাদ পেয়ে আজ দুপুরে বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে নিহত শিশুর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে হায়দার আলী (৫০) নামে এক ফেরিওয়ালার মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে শাজাহানপুরের মাঝিড়া মাছের আড়তের সামনে এই দুর্ঘটনা ঘটে।

হায়দার আলী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা। বর্তমানে তিনি উপজেলার মাঝিড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করছিল। তিনি গ্রামে গ্রামে ঘুরে ভাঙরি সঙগ্রহ করতো।
স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে মাঝিড়া মাছের আড়তের সামনে মহাসড়কর পার হবার সময় ঢাকা থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী কোচের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় হায়দার আলী।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসটি শনাক্ত করা সম্ভব হয়নি।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech