নাসিরনগরে মাদক সম্রাট জাকিরের বিরুদ্ধে থানায় মামলা

  

পিএনএস, ব্রাহ্মনবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউকে ২০র্মাচ২০১৮ রোজ মঙ্গলবার অনুমান রাত ৯ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৯ ইসলামপুর সিলেট ও পুলিশ যৌথ ভাবে অভিযান পরিচালনা করে ইয়াবা সম্রাট জাকিরের বাড়ি থেকে ১৭১৫ পিস মরননেশা ইয়াবা ট্যাবলেট যার বাজার মূল্য ৮ লক্ষ ৫৭ হাজার ৫০০ টাকা ও নগদ টাকা ৩ লক্ষ৫১ হাজার ২৪ টাকা উদ্ধার করে।

ওই ঘটনায় র্যাবের এস,আই মোঃ আলী ইমরান বাদী হয়ে নাসিরনগর থানার মামলা নং২৫ তারিখ:২২/০৩/২০১৮ রুজু করে। অভিযানের পর থেকে জাকির পলাতক রয়েছে বলে জানা গেছে। জানা যায় দীর্ঘদিন যাবৎফান্দাউকের কথিত ইয়াবা সম্রাট জাকির(৪০) নাসিরনগর সহ পাশ্ববর্তী উপজেলা লাখাই ও মাধবপুরে ইয়াবা সহ বিভিন্ন মরণ নেশা জাতীয় মাদক ব্যবসা করে আসছে্।

ওই মাদক ব্যবসার সাথে জাকির ছাড়াও মলকাছ মিয়ার ছেলে আফজাল মিয়া, রমজান মিয়া, আবু মিয়ার ছেলে আলী আজম, মাহফুজ মিয়ার ছেলে কুতুব মিয়া,হাবিব মিয়ার ছেলে আশ্রাব উদ্দিন মোস্তাক মিয়ার ছেলে জুনাইদ, আজগর মিয়ার ছেলে কাজল মিয়া,শাহজাহান শাহের ছেলে রুবেল শাহ,তাহিদ মিয়ার ছেলে ফারুক মিয়া,সানু মিয়ার পইলন মিয়া,জালাল মিয়ার ছেলে পারভেজ মিয়া, ফজল মিয়া, শাহআলমের ছেলে সাইফুল মিয়া,আছন আলীর ছেলে জমির মিয়া, শহিদ মিয়ার ছেলে কালন মিয়া, জজ মিয়ার ছেলে রুমান মিয়া।এই মাদক ব্যবসায়ীদের তালিকা আইনশৃংখলা বাহিনীর হাতে রয়েছে বলে বিশ্বস্থ সূত্রে জানা গেছে।এই অপরাধ মূলক কর্মকান্ডের গড ফাদার হিসাবে প্রভাবশালী এক নেতার নাম উঠে এসেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন এ প্রতিনিধিকে জানান, ওই ব্যবসার পেছনে নেতার পুজি,আর হিসাব রহ্মক একজন রয়েছে। প্রভাবশালীদের ছত্র ছায়ায় থেকে মাদক সম্রাট জাকির যেন অনেকটা ধরা ছোঁয়ার বাহিরে।তাছাড়াও জাকির এলাকাতে ফেন্সিডিল সম্রাট হিসেবে সে বহুল আলোচিত । জাকির গং রা বিভিন্ন আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ রম রমা মাদক ব্যবসা করে আসছিল।

মাদকের এত বড় চালান আটক করলেও ইয়াবা সম্রাট জাকির কে আটক করা যায়নি।ইয়াবা সম্রাট জাকির(৪০) বর্তমানে পলাতক রয়েছে।মাদক অভিযানের ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।এ বিষয়ে মামলার তদন্তকারী অফিসার নাসিরনগর থানার এস আই সাধন কান্তি চৌধুরীর সাথে যোগাযোগ করে জানতে চাইলে তিনি মামলার বিষয়টি নিশ্চিত করে আসামী পলাতক রয়েছে এবং তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech