নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে উত্তরনে লালমনিরহাটে বর্ণাঢ্য র‌্যালী

  

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : ''অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ'' এই শ্লোগানকে সামনে রেখে নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে উত্তরন উপলক্ষে, লালমনিরহাটে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র্যালীতে সকল সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী ও স্কুল কলেজের ছাত্র ছাত্রী অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠ থেকে এক বিশাল বর্ণাঢ্য র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ প্রাঙ্গণে এক আলোচনা সভায় মিলিত হয়।

লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য এ্যাড. সফুরা বেগম রুমি, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও গোকুন্ডা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, ক্যাপ্টেন আজিজুল হক বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা এসএম শফিকুল ইসলাম কানু প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন নিয়ে আলোচনা করেন। পরে বিকেলে সেখানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech