বরিশালে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

  

পিএনএস, বরিশাল ব্যুরো: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া’র ৪নং ওয়ার্ড থেকে সুমন ওরফে কালু (১৬) নামে কিশোরে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কালু ঐ এলাকার মোহাম্মাদ ভান্ডারী’র ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মতাসা এলাকার মনির হাওলাদার নামে এক ব্যাক্তি সুমন ওরফে কালুর কাছে ১১শত টাকা পাবে। এনিয়ে কিছু দিন আগে দু’জনের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে এবং বুধবার সন্ধ্যায় পাওনাদার মনির টাকার জন্য কালুর সাথে খারাপ আচারন করে মারধর করে কালুর সাইকেলটি আটকিয়ে রাখে। পরে কালু তার বাবার কাছে গিয়ে জানালে তার বাবা কালুকে মারধর করে। পরে বাবার সাথে অভিমান করে বাড়ির পাশে একটি বাগানের গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্বজনরা কালুকে আনেক খোঁজাখুজি করা পরে বাড়ির পাশে একটি গাছের সাথে ঝুলন্ত দেখে পুলিশকে খরব দেয়।

পরে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য হাসপাতালের মর্গে প্রেরন করেন। এব্যাপারে কাউনিয়া থানার সেকেন্ড অফিসার তানজিল আহম্মেদ বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্ত হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হত্যা না আত্মহত্যা তা এখন পর্যন্ত বলা যাচ্ছেনা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech