মোরেলগঞ্জে প্রাইভেট কারের ধাক্কায় অন্ত:স্বত্তা মা ও শিক্ষার্থী নিহত

  

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে সড়ক দুর্ঘটনায় অন্ত:স্বত্তা মা ও স্কুল পড়ুয়া ছেলে ঘটনাস্থলেই নিহত হওয়ার ঘটনায় কোন মামলা ছাড়াই ১২ লক্ষ টাকায় মিট মাট করা হয়েছে।

গত রোববার (১৮ মার্চ) দোনা গ্রামের হাসেম আলীর স্ত্রী ৫ মাসের অন্ত:স্বত্তা শিল্পী বেগম((৩৫) ও তার ছেলে দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র ওমর আলী (৭) বেলা সাড়ে ৯টার দিকে দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাবার সময় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সময় শিল্পী বেগম ছেলে ওমরকে নিয়ে পায়ে হেটে বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় শরণখোলা উপজেলায় ভেড়িবাধ নির্মানে চায়না প্রকল্পের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ঘ-১৫-২০৫৩) বিপরীত মুখী একটি ভ্যানকে ধাক্কা দেয়। ওই ভ্যানটি শিল্পী বেগম ও তার ছেলে ওরম আলীর ওপর পড়লে তারা গুরুতর জখম হন। স্থানীয়রা তাদের দ্রুত মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মুফতি কামাল হোসেন তাদেরকে মৃত ঘোষণা করেন।

ঘটনার দিন বিকেলে বলইবুনিয়া ইউপি চেয়ারম্যান মো: শাহজাহান আলী হাওলাদারের মধ্যস্ততায় ১২ লক্ষ টাকার বিনিময় চায়না কোম্পানির সঙ্গে মিট করেদেন । অনাগত সন্তান সহ ৩ টি প্রাণ এক ধাক্কায় চিরদিনের জন্য চলেগেল নাফেরার দেশে। অপর দিকে গুরুতর আহত রাজৈর গ্রামের ভ্যান চালক মো. রুহুল আমীন মীর(৫২)’র চিকিৎসা খরচ ও তাকে ১ টি ভ্যান কিনেদিবে চায়না কোম্পানি।

এ ব্যাপারে বলইবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহজাহান আলী হাওলাদার বলেন, দুর্ঘটনায় ৩ টি প্রাণ চলেগেছে মামলা নাকরে ওই ক্ষতিগ্রস্থ পরিবারটিকে বাচানোর চেষ্টা করা হয়েছে। তাদের আটক কৃত গাড়ীটিও পুলিশ ছেড়ে দিয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech