ফুল পিঠা ফাগুন উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

ফুল পিঠা ফাগুন উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা

  

পিএনএস, গাইবান্ধা : পহেলা ফাগুনে বসন্ত বরণ উপলক্ষে গাইবান্ধায় ফুল পিঠা ফাগুন উৎসব ১৪২৪ ও সাংস্কৃতিক সন্ধ্যা মঙ্গলবার সার্কিট হাউজ চত্বরে অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ২০টি স্টল খুলে পিঠা মেলার আয়োজন করা হয়। পিঠা মেলায় জেলা প্রশাসন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, লেডিস ক্লাব এবং ৭টি উপজেলার পক্ষ থেকে হরেক রকমের পিঠাপুলি প্রদর্শনীর আয়োজন করা হয়।

শুরুতেই জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বক্তব্য রাখেন এবং গাইবান্ধার ব্র্যান্ডিং বিষয়ের উপর সাদুল্যাপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে একটি কেক তৈরী করা হয়। যা জেলা প্রশাসক ওই কেকটি কেটে পিঠা মেলার উদ্বোধন করেন।

উল্লেখ্য, গাইবান্ধার ব্র্যান্ডিংয়ের শ্লোগান হচ্ছে ‘চরাঞ্চলের ভুট্টা, মরিচ ও রসমঞ্জুরী গাইবান্ধার প্রাণ’। এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মিজানুর রহমান, জেলা আ.লীগ সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, জেলা প্রশাসক পত্নী মুক্তি বসাক প্রমুখ।

পরে জেলা শিল্পকলা একাডেমির শিল্পী সোমাসেন, শুভ কুমার দেব, তাসনিয়া বিনতে ফেরদৌসসহ অন্যান্য শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে। অনুষ্ঠানটি উপস্থাপন করেন অধ্যাপক জহুরুল কাইয়ুম ও সাংবাদিক আরিফুল ইসলাম বাবু।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech