কালীগঞ্জে ধর্ষনের অভিযোগে চাচাতো ভাই গ্রেফতার - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

কালীগঞ্জে ধর্ষনের অভিযোগে চাচাতো ভাই গ্রেফতার

  

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জের নাগরী ইউনিয়নের সেনপাড়া গ্রামে ১২ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে চাচাতো ভাই রফিকুল ইসলামকে আটকের খবর পাওয়াগেছে। মঙ্গলবার সকালে অভিযুক্ত ওই আসামীকে নাগরীর উলুখোলা বাজার থেকে আটক করে ফাঁড়ির ইনচার্জ এস.আই গোলাম মাওলা। কালীগঞ্জ থানার ওসি আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিক্টিমকে জবানবন্দীর জন্য বিজ্ঞ-আদালতে পাঠানো হয়েছে।

ভিক্টিমের মা ও ইয়াকুর আলীর স্ত্রী রিনা বেগমের লিখিত অভিযোগে জানা যায়, গত শনিবার বিকেলে রিনা বেগমের ১২ বছরের শিশু কন্যা পুকুরে গোসলে করতে বাড়ি থেকে রওয়ানা দেয়। পূর্বে থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের খোকন মিয়ার ছেলে লম্পট রফিকুল ইসলাম(১৮) ও তার প্রতিবেশী আলাল উদ্দিনের ছেলে লম্পট শাকিল আহাম্মদ(১৮) তাকে পথ রোধ করে। পরে জোর পূর্বক পার্শের বাশঁ ঝাড়ের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

তার মেয়ে বাড়িতে ফিরে মা'কে ঘটনাটি জানালে মা রিনা বেগম মেয়ের ইজ্জতের ভয়ে ঘটনাটি গোপন রাখে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হয়েগেলে বিবাদীরা আপোষের প্রস্তাব দেয়। দুই দিনেও ঘটনাটি আপোষ না হওয়ায় রিনা বেগম গত সোমবার ২ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যার নং-১২(২)১৮।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech