ট্যুইটারজুড়ে আজ শুধুই 'চুমু দিবস'

  

পিএনএস ডেস্ক: আর মাত্র এক দিন, তারপরই বহু আকাঙ্ক্ষিত ভ্যালেন্টাইনস ডে। ৭ তারিখ 'গোলাপ দিবস' দিয়ে যে ভালোবাসার সপ্তাহের শুরু, কাল তার যবনিকাপাত হতে যাচ্ছে ভ্যালেন্টাইনস ডে'র মাধ্যমে।

গোলাপ দিবসের পর একে একে এসেছে প্রপোজ ডে, চকলেট ডে, টেডি ডে, প্রমিজ ডে, হাগ ডে বা আলিঙ্গন দিবস আর আজ সবশেষ দিন 'কিস ডে' বা 'চুমু দিবস'। এর এ কারণেই প্রভাবশালী সামাজিক যোগাযোগ মাধ্যম মাইক্রোব্লগিং সাইট ট্যুইটার ভরে উঠেছে ভালোবাসাপ্রিয় মানুষের পোস্টে।

ভ্যালেন্টাইনস ডে পালনের আগে সবাই যেন উন্মুখ হয়ে আছেন এই চুমু দিবস পালনের জন্য। নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে প্রিয় মানুষকে নিয়ে দিচ্ছেন একের পর এক আবেগঘন পোস্ট। ট্যুইটার যেন আজ তাঁদের বার্তাবাহক। ট্যুইটার যেন ভালোবাসার প্ল্যাটফর্ম।

ভালোবাসার মানুষের কপালে, গালে বা ঠোঁটে একটা চুম্বনই যেন আজ আপনার ভালোবাসাকে পূর্ণতা দিতে পারে। বলা হয়ে থাকে, একটি আবেগঘন চুম্বনই অনেক না বলা কথা বলে দেয়। আর এ কারণেই হয়তো চুমু দিবস একটি বেশিই স্পেশাল। অন্য অনেক কিছু বিনিময়ের চেয়ে একটি আবেগি চুমুর বিনিময় আপনার ভালোবাসাকে আরো প্রাণবস্ত আর উষ্ণতা এনে দিতে পারে। সকল ভালোবাসার মানুষকে চুমু দিবসের শুভেচ্ছা।

সূত্র : ডিএনএ

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech