বার্সেলোনার হয়ে মেসির সঙ্গে খেলবেন রোনালদো!

  

পিএনএস ডেস্ক: গত এক যুগ ধরে দুজন ফুটবলবিশ্ব নিয়ন্ত্রণ করে আসছেন। তারা একে অপরের প্রতিদ্বন্দ্বী, চিরশত্রুও বটে। সেই লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোকে যদি একই দলে দেখা যায়! সেই দলটা যদি হয় বার্সেলোনা! নিঃসন্দেহে এটা আকাশকুসুম কল্পনা। কিন্তু বিখ্যাত স্প্যানিশ সাংবাদিক গিয়েম বালাগ এই তথ্য ফাঁস করে বিশ্ববাসীকে চমকে দিয়েছেন। গতকাল থেকে সোশ্যাল সাইটে তুমুল আলোড়ন তুলেছে প্রায় অসম্ভব এই দলবদলের খবর।

তার মতে, রোনালদোকে মোটা অঙ্কের বেতন দিতে হয়। করোনা পরবর্তী সময়ে রোনালদোকে ধরে রাখার মতো নাকি আর্থিক কাঠামো নেই জুভেন্টাসের। তাই খরচ কমানোর জন্য পিএসজি সহ অনেক বড় ক্লাবের কাছেই জুভেন্টাস রোনালদোকে কেনার প্রস্তাব দিয়েছে। তার মধ্যে নাকি আছে বার্সেলোনাও।

রোনালদোর জুভেন্টাস ছাড়ার গুঞ্জন কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে। আন্দ্রে পিরলো নতুন কোচ হওয়ার পর সেটা যেন আরও বেড়েছে। পিরলোর সঙ্গে রোনালদোর সম্পর্ক নিয়ে একটা প্রশ্ন চিহ্ন রয়েছে। রোনালদো বার্সেলোনায় গেলে অবশ্য মেসির সঙ্গে একই দলে খেলতে দেখা যেতে পারে। সেক্ষেত্রে বর্তমান ফুটবল বিশ্বের দুই সেরা তারকা মেসি-রোনালদো একসঙ্গে খেলবেন বার্সার জার্সিতে!

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন