অবসরে যাচ্ছেন হাফিজ

  

পিএনএস ডেস্ক: এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে কবে অবসরে যাবেন তার একটা ইঙ্গিত আগেভাগেই দিয়ে রাখলেন মোহাম্মদ হাফিজ। পাকিস্তানি অলরাউন্ডার জানালেন, এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপটা খেলতে চাই।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও করোনাভাইরাসের প্রাদুর্ভাবে এই বিশ্বকাপ নিয়েও সংশয় দেখা দিয়েছে। আইসিসির কর্মকর্তারা অবশ্য আশা ছাড়েননি।

হাফিজ এই বিশ্বকাপের পরই অবসরে যেতে চান। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেব। এরপর শুধু টি-টোয়েন্টি লিগগুলোতে মনোযোগী হতে চাই।’

আগেই টেস্ট ক্রিকেট থেকে অবসরে গেছেন হাফিজ। এখন শুধু সাদা বলের খেলা চালিয়ে যাচ্ছেন। ৩৯ বছর বয়সী এই অলরাউন্ডার অবশ্য খেলা ছাড়ার পর কি করবেন, এখনও সিদ্ধান্ত নেননি। তিনি বলেন, ‘হতে পারে কোচিং করাব। আমি জানি না আসলে। যখন সময় আসবে ভেবে দেখব।’

পাকিস্তানের হয়ে ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানেডে আর ৯১টি টি-টোয়েন্টি খেলা হাফিজ ইংল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপের পর বাদ পড়েছিলেন। তবে গত ফেব্রুয়ারিতে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সিরিজে আবারও ডাক পান।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন