পাকিস্তান থেকে ফিরেই কোয়ারেন্টিনে স্যামি

  

পিএনএস ডেস্ক:পাকিস্তান থেকে দেশে ফিরেই সেল্ফ কোয়ারেন্টিনে গেছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি। পাকিস্তান সুপার লিগ স্থগিত হওয়ার পর সেন্ট লুসিয়ায় নামার পরই নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন রাখার সিদ্ধান্ত নিয়েছেন এই ক্যারিবীয় সুপারস্টার।

এক টুইটবার্তায় স্যামি লিখেছেন, ‘সবেমাত্র সেন্ট লুসিয়ায় নামলাম। সবার সঙ্গে দূরত্ব বজায় রাখছি। হাত ধুচ্ছি। মুখ, চোখ ও নাকে হাত দিচ্ছি না। যদিও পাকিস্তান ছাড়ার একদিন আগে আমার কোভিড-১৯ টেস্ট নেগেটিভ এসেছে, তবু প্রিয়জনদের দেখার জন্য ১৪ দিন অপেক্ষা করব।’

পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্প্রতি ১২৮ জনের করোনা টেস্ট করিয়েছে। প্রত্যেকের ফলাফলই নেগেটিভ এসেছে। যে ক্রিকেটারদের এই টেস্ট করানো হয়েছিল, তার মধ্যে স্যামিও ছিলেন। ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের মধ্যে করোনাভাইরাসের লক্ষণ দেখা যেতেই পাকিস্তান সুপার লিগের সেমিফাইনাল ও ফাইনাল বাতিল করে দিয়েছিল পিসিবি।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়কের এবারের পিএসএল অবশ্য মোটেও ভাল যায়নি। অফ ফর্মের কারণে পেশোয়ার জালমির একাদশ থেকে বাদ পড়েছিলেন তিনি। যদিও পরবর্তীতে তাকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় দলটি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন