বাবা হারালেন ক্রিকেটার শফিউল

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের তারকা পেসার শফিউল ইসলামের বাবা জাহিদুর রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে তার বাবা মারা গেছেন। এই তথ্যটি সোশ্যল সাইটে নিশ্চিত করেছেন জাতীয় দলের আরেক পেস তারকা রুবেল হোসেন।

শফিউলের ভাতিজা সৌমিক ফরহাদ গণমাধ্যমকে জানান, দুই সপ্তাহ আগে অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে জাহিদুর রহমানকে ভর্তি করা হয়। গত চারদিন লাইফ সাপোর্টে ছিলেন তিনি। গতকাল হার্ট অ্যাটাকের পর তার অবস্থার আরো অবনতি হয়। মঙ্গলবার বেলা ৩টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জাহিদুর রহমানের মৃত্যুসংবাদ জানিয়ে ফেসবুকে রুবেল হোসেন লিছেছেন, 'অল্প কিছুক্ষণ আগে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আমার খুব ভালো বন্ধু শফিউল ইসলামের বাবা মারা গেছে। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। আমিন।' তার সেই পোস্টে শফিউলের প্রতি সমবেদনা জানাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। সেইসঙ্গে মৃতের জন্য দোয়া করছেন সবাই।

এর আগে জিম্বাবুয়ে সিরিজ চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন শফিউলের বাবা। তাই সিরিজের তৃতীয় ওয়ানডে না খেলেই ঢাকায় চলে আসেন শফিউল। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে সুযোগ না পেলেও দ্বিতীয় ওয়ানডেতে একাদশে সুযোগ পান শফিউল। তবে সুযোগ কাজে লাগাতে পুরোপুরি ব্যর্থ হন তিনি। ৯ ওভার বোলিং করে ৭৬ রানে নেন ১ উইকেট।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন