গোল বন্যার ম্যাচে পয়েন্ট ভাগাভাগি পিএসজির

  


পিএনএস ডেস্ক: নেইমার চোটের কারণে ও কিলিয়ান এমবাপ্পে বিশ্রামে থাকায় এই দুই তারকা ফরোয়ার্ডকে ছাড়াই আমিয়ঁর বিপক্ষে মাঠে নেমে হতাশ হয়েছে পিএসজি। ৮ গোলের ম্যাচ শেষ পর্যন্ত ৪-৪ গোলে রোমাঞ্চকর ড্র হয়েছে।

ম্যাচের শুরুতেই তিন গোলে পিছিয়ে পড়ার পর দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে অঁমিয়ার মাঠে জয়ের সম্ভাবনাও জাগিয়েছিল পিএসজি। কিন্তু শেষ দিকে গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করেছে টমাস টুখেলের দল।

অঁমিয়ার মাঠে শনিবার পয়েন্ট ভাগাভাগি করলেও ২৫ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি।

ম্যাচের পঞ্চম মিনিটে গিহাসির গোলে এগিয়ে যাওয়ার পর ২৯তম মিনিটে গায়েল কাকুতা ব্যবধান দ্বিগুণ করেন। ৪০তম মিনিটে ফোসেনি দিয়াবাতির গোলে স্কোরলাইন হয় ৩-০। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে ডি-বক্সের ভেতর থেকে আন্দের এররেরার গোলে স্কোর লাইন ৩-১ করে পিএসজি।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৬০তম মিনিটে কোয়াসির হেডে ব্যবধান ৩-২ করে পিএসজি। ৬৫তম মিনিটে আনহেল দি মারিয়ার কর্নারে হেডেই পিএসজিকে সমতায় ফেরান এই ফরাসি ফরোয়ার্ড।

স্বস্তির সমতায় ফেরার পর ৭৪তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। হুয়ান বের্নার্তের বাড়ানো বল ধরে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে বাঁ পায়ের শটে অঁমিয়াকে সমতায় ফেরান গিয়াসি। পিএসজিও চলতি লিগে দ্বিতীয়বারের মতো পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন