প্রতিবেশীর হাত ভেঙে হত্যার হুমকি ভারতীয় ক্রিকেটার প্রবীণ কুমারের

  


পিএনএস ডেস্ক: ভারতীয় সাবেক তারকা পেস বোলার প্রবীণ কুমারের বিরদ্ধে অভিযোগ প্রতিবেশী দীপক শর্মার হাত ভেঙে হতার হুমকি দিচ্ছেন।

ভারতীয় সংবাদসংস্থা এএনআইকে দীপক শর্মা বলেছেন, আমি বাসস্ট্যান্ডে ছেলের জন্য অপেক্ষা করছিলাম তখনই প্রবীণ সেখানে আসে। নিজের গাড়ি থেকে বেরিয়ে প্রথমে বাস ড্রাইভার পরে আমাকে গালিগালাজ করতে থাকে।

তিনি আরও বলেন, প্রবীন মদ্যপ অবস্থায় ছিল। ও মেরে আমার হাত ভেঙে দিয়েছে। এমনকী আমার ছেলেকে ঢেলে রাস্তায় ফেলে দিয়েছে। আমার ছেলে পিঠে প্রচণ্ড ব্যথা পেয়েছে। প্রবীণ আমাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। অথচ পুলিশ বলছে মীমাংসা করে নিতে।

মীরাটের পুলিশ সুপার অখিলেশ নারায়ণ সিং বলেছেন, দুইজনেই প্রতিবেশী। আমরা তাদের বক্তব্যের ওপর নির্ভর করে তদন্ত করে দেখছি। মেডিকেল প্রক্রিয়া শুরু হয়েছে। পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এর ২০০৮ সালে মীরাটে এক ডাক্তারের সঙ্গে রাস্তায় হাতাহাতিতে জড়ান প্রবীণ কুমার। ২০১১ সালে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর চলাকালীন পোর্ট অফ স্পেনে দর্শকদের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়ে ছিলেন তিনি।

২০০৭ সালে পাকিস্তানের বিপক্ষে ভারতের জয়পুরে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় প্রবীণ কুমারের। জাতীয় দলের হয়ে ২০১১ সালের আগস্ট পর্যন্ত ৬টি টেস্ট, ৬৮টি ওয়ানডে আর ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১১২ উইকেট শিকার করেন প্রবীণ। জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া ৩৩ বছর বয়সী প্রবীণ এখনও ঘরোয়া ক্রিকেট খেলে যাচ্ছেন।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech